জামেয়া শামীমাবাদে ভর্তির জন্য নিচের ফর্মটি যথাযথভাবে পূর্ণ করুন

ভর্তি ফরম

Choose File
আবেদনের জন্য ধন্যবাদ, আপনার ফরমটি প্রেরিত হয়েছে।
দু:খিত! আপনার আবেদনে ত্রুটি হয়েছে, অনুগ্রহ করে আবার চেষ্টা করুন।

জামেয়া শামীমাবাদে প্রায় ৪৫০জন ছাত্র নিবিড় তত্ত্বাবধানে অধ্যয়নরত রয়েছে

সঠিক পরিচর্যায় দ্বীনী ইলমের পাঠ গ্রহণ করতে আপনিও জামেয়া শামীমাবাদে ভর্তি হতে পারেন

শিক্ষার্থীদের মন্তব্য

“জামিয়া শামীমাবাদ যেসব বৈশিষ্টে অন্যতম:

দ্বীনি তা’লিমকে মূল রেখে শাখা-প্রশাখাগুলোতেও লক্ষ্য রাখা হয় যথেষ্ট গুরুত্বের সঙ্গে। উত্তম আখলাক ও উন্নত রুচি সৃষ্টির জন্য পূর্ণ তারবিয়াত দানে এবং প্রতিটি ছাত্রের মেধা ও চাহিদা যাচাই করে যথাযথ খোরাক দিয়ে তাদেরকে বহুমুখী যোগ্যতার অধিকারী হিশেবে গড়ে তুলতে জামিয়ার সকল আসাতিযা আন্তরিকভাবে সচেষ্ট। জামিয়ার স্বপ্নদ্রষ্টা মুহতামিম সাহেবের প্রতিটি ছাত্রের প্রতি অসাধারণ মমত্ববোধ, দরদী পিতার মত সজাগ দৃষ্টি ও সস্নেহ বিশেষ মনোযোগের সাথে তাদের পিছনে দিন-রাতের অক্লান্ত মেহনতের কোন তুলনা নেই, বে-নযীর! সকল ছাত্রই তাঁর কাছে চিরঋণী হয়ে থাকবে। এ ঋণ যে পরিশোধ করার মত নয়! প্রিয় জামিয়া! প্রিয় হয়ে থাকুক প্রতিটি অন্তরে।”


মাহদী হাসান চৌধুরী, সাবেক শিক্ষার্থী

“তালিম ও তারবিয়াতের সমন্বয়ে প্রতিষ্ঠিত একটি আধুনিক দ্বীনি শিক্ষা-প্রতিষ্ঠান। মেধা ও রুচি যাচাই করে তদানুযায়ী গাইড দেওয়া, উন্নত চিন্তা-চেতনা ও উম্মাহর জন্য দরদী মনমানসিকতা লালন করার মাধ্যমে একজন ছাত্রকে যোগ্য করে তুলতে জামেয়ার উস্তাদবৃন্দ বড্ড পরিকর। বিশেষ করে জামেয়ার প্রতিষ্ঠাতা মুহতামিম সাহেব’র প্রতিটি ছাত্রের প্রতি পিতার ন্যায় কেয়ার, পরম ভালোবাসা ও মমত্ববোধ, আদর-শাসন, সবিশেষ তাদের প্রতি দিন-রাত মেহনতের কোন অন্ত নেই। আমরা সবাই হুজুরের কাছে চিরকৃতজ্ঞ থাকবো। মুহতামিম সাহেব হুজুরের নেক হায়াত কামনা করছি সেইসাথে জামেয়ারও অধিকতর কল্যাণ কামনা করছি।”


নাজমুল হুদা মাহী, সাবেক শিক্ষার্থী

“জামেয়া শামীমাবাদে কয়েক বছর পড়ার সুযোগ  হয়েছে , আলহামদুলিল্লাহ! আসাতিযায়ে কেরামের আন্তরিক মুহাব্বাতে আমি যারপরনাই আনন্দিত। রাব্বে কারীম জামেয়াকে উত্তরোত্তর কামিয়াবী দান করুন, আমীন।”


আব্দুল্লাহ, ফযীলত ১ম বর্ষ